খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চা যুব সমাজের শারীরিক ও মানুষিক বিকাশ ঘটায়;খোকন সরকার

159

এস এম সালমান হৃদয় স্টাফ রিপোর্টারঃ

রবিবার সন্ধ্যায় বগুড়া সদরের গোকুল পলাশবাড়ী দহ্মিণপাড়া বঙ্গবন্ধু একতা সংঘ ক্লাবের উদ্দ্যোগর আয়োজিত মুজিব জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু একতা সংঘ ক্লাবের সভাপতি আব্দুল হামিদ। এর সভাপতিত্বে সাংবাদিক এস এম সালমান হৃদয় -এর পরিচালনায় ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মাসুদ রানা। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বৃহত্তর বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, গোকুল টি এন বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী এ কে এম কাওছার আলী খোকন সরকার।
তিনি তার বক্তব্য বলেন,খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চা যুব সমাজের শারীরিক ও মানুষিক বিকাশ ঘটায়,সমাজের অপরাধ প্রবনতা কমিয়ে দেয়,এ জন্য যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা করতে হবে।
সেই সাথে এমন সুন্দর একটি উদ্যোগ নেওয়ার জন্য অত্র সংঘের সকল সদস্যদের তিনি ধন্যবাদ জানান।
সুলতান মাহমুদের সার্বিক সহযোগিতায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ পৌর আওয়ামী যুব লীগের সহ-সভাপতি রোকনুজ্জামান রোকন, মহাস্থান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস আই সুমন, সাংবাদিক আব্দুল বারী,মাহবুবুর রহমান,খাজা রতন মনিরা হৃদয় তুতুল, যুব লীগের সদস্য মিজানুর রহমান রাঙ্গা, সমাজ সেবক ও ব্যবসায়ী আবুল কালাম আজাদ,রাজু আহম্মেদ,আব্দুল হাকিম হালিম,আব্দুল হান্নান,এসএম স্বপন,পারভেজ হোসেন,রায়হান,ফুয়াদ,শামিম,আল আমিন সহ অত্র সংঘের সদস্যবৃন্দ।