বগুড়ার মগলিশপুরে সরস্বতী পূজা মন্ডপ পরিদর্শন করলেন কাউন্সিলর প্রার্থী- শফিক

170

রাশেদ স্টাফ রিপোর্টারঃ

হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা, এই উৎসব উপলক্ষে মঙ্গলবার (১৬ফেব্রুয়ারী)সন্ধ্যায় শহরের মগলিশপুর এলাকায় ১৮ নং ওয়ার্ডে অবস্থিত স্থায়ী ও অস্থায়ী বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেছেন কাউন্সিলর প্রার্থী জনাব শফিকুল ইসলাম শফিক।

এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্য মগলিশপুরের সনাতন ধর্মাবলম্বী লোকদের সাথে বিদ্যারদেবী সরস্বতী পূজা সম্পর্কে মতবিনিময় করেন, এবং ধর্মীয় এই উৎসবের জন্য যে সকল অস্থায়ী পুজামন্ডব রয়েছে তার সভাপতি ও সম্পাদকদের আনন্দ শেষে সুষ্ঠুভাবে অনুষ্ঠানটি সমাপ্ত করার আহ্বান জানান, এবং কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যেনো না ঘটে সেদিকে খেয়াল রাখারও পরামর্শ দিয়েছেন।

এছাড়াও আলোচনাকালে তিনি বলেন- আমি কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম শফিক, আপনারা আমাকে চেনেন আমি আপনাদেরই এলাকার সন্তান, কারো ভাই, কারো চাচা, আবার কারো ছেলে সমতুল্য, আমি এবার (ব্ল্যাকবোর্ড) প্রতীকে নির্বাচন করছি আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের মূল্যবান রায়ে নির্বাচিত হতে পারি। সেই সাথে আমি আবারও কথা দিচ্ছি ১৮ নং ওয়ার্ডকে একটি আলোকিত ও ভিন্ন মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার প্রত্যয় কাজ করে যাব, তারই অংশ হিসেবে আমি আমার ওয়ার্ডের সকল মসজিদ ও মন্দির এর উন্নত অবকাঠামো গঠনের কাজ করব। বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও জন্ম নিবন্ধন সনদপত্রের জন্য কোনপ্রকার টাকা-পয়সা দিতে হবেনা। আমি কথায় নয় কাজে বিশ্বাসী। তবে এ সকল কাজের জন্য আপনাদের সহযোগিতা একান্ত কামনা করছি।

উক্ত পুজা মন্ডপ পরিদর্শন কালে- মোফাজ্জল হোসেন, নান্টু প্রাং, সাখাওয়াত হোসেন, রফিকুল ইসলাম রফিক, মেরাজ, আল আমিন, রাজ্জাক, মুনছুর শেখ, রাজু আহমেদ, মুরাদ শেখ, জাহাঙ্গীর আলম, রবিউল ইসলাম, আরিফুল ইসলাম, ফাইন, মেহেদী হাসান নিরব, রাব্বি শেখ রাজন, শাহিন, হারুনুর রশীদ হারুন, জাহিদুল ইসলাম, সোহেল রানা, সৌরভ, নাহিদ হাসান, তাজুল ইসলাম, লুৎফর রহমান,রেজওয়ান, লিটন শেখ, রমজান আলী, আলামিন,ছাব্বির হোসেন,সনি, রফিক উদ্দীন আহমদ, আব্দুস সালাম, সামসুল আলম, বাবু, সুলতান, নূর আলমসহ এলাকার গন্যমান্য সনাতন ধর্মাবলম্বী ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।।