নওগাঁয় মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

150

মোঃআতিকুর হাসান সজীব ( নওগাঁ) প্রতিনিধি: বেলুন ও ফেস্টুন উড়িয়ে নওগাঁয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে নওগাঁ জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসন এই টুর্নামেন্টের আয়োজন

করে। টুর্নামেন্টে জেলা প্রশাসনের নবম ও তদুর্ধ্ব গ্রেড কর্মকর্তাদের নিয়ে গঠিত ৮টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকার বিভাগীয় কমিশনার খলিলুর রহমান, রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো:হুমায়ন কবীর, রাজশাহী উপ-মহাপুলিশ পরিদর্শক আব্দুল বাতেন, জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার হারুন-অল-রশীদ, জেলা প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মনি, সাধারন সম্পাদক মীর মোশাররফ হোসেন জুয়েল, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা ক্রীড়া বিভাগসহ সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী। উদ্বোধনী ম্যাচে জেলা শিক্ষা ও প্রাথমিক শিক্ষা বিভাগ একাদশ দল ও বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট উপকেন্দ্র নওগাঁ একাদশ দল অংশগ্রহণ করে। প্রতিবেদন লেখা পর্যন্ত খেলা চলছিলো। আগামী ৫মার্চ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।