নিউ লাইফ ফাউন্ডশনের কেন্দ্রীয় কমিটির সাথে ভাতগ্রাম ইউনিয়ন শাখার মতবিনিময়

176

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার সাদুল্লাপুরে নিউ লাইফ ফাউন্ডেশনের কেন্দীয় কমিটির সাথে নিউ লাইফ ফাউন্ডেশন ভাতগ্রাম ইউনিয়ন শাখা কমিটির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ৬ মার্চ শনিবার সন্ধ্যায় কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের হলরুমে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

উক্ত আলোচনা সভায় নিউ লাইফ ফাউন্ডেশনের ভাতগ্রাম ইউনিয়ন শাখার সভাপতি সোহরাব হোসেন সুলতানের সভাপতিত্বে বক্তব্যে রাখেন, নিউ লাইফ ফাউন্ডেশনের কেন্দীয় কমিটির সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক শাহজালাল, দপ্তর সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান রুবেল, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান।

এসময় উপস্তিত ছিলেন নিউ লাইফ ফাউন্ডেশনের ভাতগ্রাম ইউনিয়ন শাখার সদস্য বাবুল মিয়া, আতাউর রহমান সুমন, মিজানুর রহমান, রুহুল আমিন খান, নুরুল ইসলাম, জামিরুল ইসলাম, নন্জয় কুমার বর্মন, অধীর চন্দ্র প্রমূখ।

আলোচনা শেষে বক্তারা নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান ইন্জিনিয়ার আবু জাহিদ নিউ এর মূল লক্ষ গাইবান্ধা জেলার পলাশবাড়ী, সাদুল্লাপুর ও রংপুর জেলার পীরগন্জ উপজেলার সকল অসহায়, দুস্থ গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের মেধা ভিত্তির মাধ্যমে যাচাই-বাছাই করে বৃত্তি প্রদান করা হবে এবং মেহনতী মানুষের জন্য অন্ন, বস্র, খাদ্য বাসস্থানসহ মানোন্নয়নের জন্য কাজ করে যাবে নিউ লাইফ ফাউন্ডেশন।

নিউ লাইফ ফাউন্ডেশন ভাতগ্রাম শাখার পক্ষ থেকে ফাউন্ডেশনের চেয়ারম্যান আবু জাহিদ নিউ এর জন্য সবাই দোওয়া ও দীর্ঘয়ূ কামনা করেন।