পলাশবাড়ী প্রেসক্লাব সাংবাদিকদের সাথে স্মৃতি এমপির মতবিনিময় সভা

132

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার পলাশবাড়ী প্রেসক্লাব সাংবাদিকদের সাথে স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ মার্চ সোমবার দুপুরে প্রেসক্লাব ভবনে প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (পলাশবাড়ী- সাদুল্লাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি। পলাশবাড়ী প্রেসক্লাবের নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সাথে প্রথম মতবিনিময় সভায় তিনি বলেন, সাংবাদিকেরা সমাজের দর্পন জাতির বিবেক। সাংবাদিকদের স্বচ্ছতার সহিত তাদের কর্ম পরিচালনা করতে হবে। তাহলে দেশ ও জাতি উপকৃত হবে, সমাজ উপকৃত হবে। আপনারা সাংবাদিকেরা সমাজের অসংগতি গুলো অবশ্যই তুলে ধরবেন এর পাশাপাশি সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড গুলোও তুলে ধরবেন। করোনার টিকা নিয়ে কেউ যেন সাধারণ মানুষকে বিভ্রান্ত করতে না পারে সেদিকেও লক্ষ্য রাখার ও প্রেসক্লাবের সাংবাদিকদের করোনার টিকা গ্রহনের আহবান জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, প্রেসক্লাব সহ-সভাপতি নরুল ইসলাম, ফেরদাউস মিয়া, সহ-সাধারণ মাসুদুর রহমান মাসুদ, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন প্রমুখ । এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও সকল সদস্যগণ।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন।