আব্দুল মতিন খসরু ও শামসুজ্জামান খান এর মৃত্যুতে বগুড়া জেলা আ.লীগের শোক

198
প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক আইনমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, এমপি ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। আজ বুধবার বিকেলে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান তিনি।অসম্ভব বিনয়ী, মেধাবী, জনবান্ধব নেতা এবং প্রথিতযশা আইনজীবি হিসেবে তাঁর সুখ্যাতি ছিল।  গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। ও
বাংলা একাডেমির সভাপতি ও প্রখ্যাত লোক সংস্কৃতি ও সাহিত্য গবেষক অধ্যাপক শামসুজ্জামান খান আজ ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮১ বছর।আজ বুধবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
তাদের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন   বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।বিবৃতিদাতারা প্রয়াত ব্যক্তিদের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবার -পরিজন, সহকর্মী, গুনগ্রাহী, শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজি জুয়েল স্বাক্ষরিত এক  প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।