প্রকৌশলী আবু জাহিদ নিউ এর অর্থায়নে সাদুল্লাপুরে ইফতারি সামগ্রী, টি-শার্ট ও মাক্স বিতরণ

117

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ

চলমান লকডাউনের কবলে আয়-রোজগার কমেছে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার শ্রমজীবি মানুষের। এমন ৫০০টি অসহায় রিকশা-ভ্যান চালক ৫০০টি পরিবারের মাঝে টি-শার্ট, মাস্ক ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

২১ এপ্রিল বুধবার বিকেলে নিউ লাইফ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যন ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ এর নিজস্ব অর্থায়নে ও ৪নং জামালপুর ইউনিয়ন শাখার আয়োজনে টি-শার্ট, মাস্ক ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

স্বাস্থ্যবিধি মেনে সাদুল্লাপুর উপজেলার জামালপুর, ফরিদপুর, ধাপেরহাট, ইদিলপুর, ভাতগ্রাম ও বনগ্রাম, ইউনিয়নের অসহায় রিকশা-ভ্যান চালক ৫০০ পরবারের ইফতার সমগ্রী, মাক্স ও টি-শার্ট বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে জামালপুরের নাগরবাড়ী বাজারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নিউ লাইফ ফাউন্ডেশন এর জামালপুর ইউনিয়ন শাখার সভাপতি তোফায়েল হোসেন জাকির।

এসময় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম সবুজ, সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান মাস্টার, প্রচার সম্পাদক শাহারুল ইসলাম, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান রুবেল, মহিলা বিষয়ক সম্পাদক পাপিয়া আক্তার লাইজু, মনোহরপুর ইউনিয়ন শাখার সভাপতি রফিকুল ইসলাম রফিক, জামালপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মামুন মন্ডল, সহ-সাধারণ সম্পাদক শামীম সরদার, সাংগঠনিক সম্পাদক ছায়রুল ইসলাম, প্রচার সম্পাদক উজ্জল আকন্দ ও আবু সাঈদ আকন্দ প্রমূখ।

বক্তারা বলেন, নিউ লাইফ ফাউন্ডেশন এখন সাদুল্লাপুর, পলাশবাড়ী ও পীরগঞ্জ উজেলার সর্বত্র পরিচিত এক সংগঠন। এ সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ। যিনি একজন মানব দরদী, অসহায় মানুষের একমাত্র অবলম্বন, মানবতার ফেরিওয়ালা ও স্বপ্নদ্রষ্টা ব্যক্তি।

বক্তারা আরো বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাস মোকাবেলায় দেশে লকডাউন চলমান রয়েছে। যার প্রভাব পড়েছে খেটে খাওয়া মানুষের উপরে। এ কারণে শ্রমজীবি মানষদের আয়-রোজগার কমেছে। এ বিষয়টি চিন্তা করে সাদুল্লাপুর উপজেলার ৫০০ জন অসহায় রিকশা-ভ্যান চালককে ইফতারি সামগ্রী, টি-শার্ট ও মাক্স বিতরণ করেন নিউ লাইফ ফাউন্ডেশন।