গাইবান্ধায় প্রধানমন্ত্রীর নাতি পরিচয় দেয়া প্রতারক গ্রেপ্তার

143

অনলাইন ডেস্ক

গাইবান্ধায় প্রধানমন্ত্রীর নাতি পরিচয়ে চাকরি দেয়ার নামে প্রায় ৪০ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে জুয়েল রানা (৩৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ মে) সদর থানার বল্লমঝার ইউনিয়নের নারায়ণপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে বিকেলে গাইবান্ধা আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

জুয়েল রানা জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত উপ-দফতর সম্পাদক মাসুদ রানার ভাই।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, জুয়েল রানা নিজেকে প্রধানমন্ত্রীর নাতি পরিচয় দিয়ে প্রতারণা করতেন। অনেক সময় প্রধানমন্ত্রীর কণ্ঠ নকল করেও চাকরি প্রত্যাশীদের চাকরি দেয়ার কথা বলে হাতিয়ে নিতেন লাখ লাখ টাকা।

গত সপ্তাহে জুয়েল রানার বিরুদ্ধে প্রায় ৪০ লাখ টাকা হাতিয়ে নেয়ার আলাদা দুটি অভিযোগ করেন ভুক্তভোগীরা। অভিযোগ দুটি আমলে নিয়ে মঙ্গলবার তাকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতে রিমান্ড আবেদন করলে আদালত জেল গেটে জিজ্ঞাসা করার আদেশ দেন।

উল্লেখ্য, জুয়েল রানার ভাই আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত মাসুদ রানার বাড়ি থেকে ১০ এপ্রিল এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়৷ তার বিরুদ্ধে হত্যা মামলা করা হলে তাকেও গত মাসে গ্রেপ্তার করা হয়৷