বগুড়ায় নোশিন অটো ব্যাটারি হাউজের শুভ উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

288

রাশেদ স্টাফ রিপোর্টার

বগুড়া সদরের সাবগ্রাম দ্বিতীয় বাইপাস রোডের রেলগেট এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান মার্কেটের নোশিন অটো ব্যাটারি হাউজ এর দোকান শুভ উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ জুন) বাদ আছর দোয়া মাহফিল শেষে আনুষ্ঠানিকভাবে দোকানে ফিতা কেটে উদ্বোধন করেন, বগুড়া সরকারি আজিজুল হক কলেজের সাবেক ছাত্রনেতা বগুড়া জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব শফিকুল ইসলাম শফিক।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান মার্কেটের স্বত্বাধিকারী জনাব নয়ন ইসলামের সভাপতিত্বে উক্ত দোকানের উদ্বোধন শেষে দোয়া পরিচালনা করেন খামারকান্দি পশ্চিম পাড়া বায়তুল নূর জামে মসজিদের খতিব মাওঃ মোঃ ‌রায়হান কবির। তিনি ব্যবসা প্রতিষ্ঠানের সাফল্য কামনা করে মহান আল্লাহর কাছে দোয়া কামনা করেন।

এতে প্রতিষ্ঠানের প্রোপাইটর এম. আর.বাপ্পি বলেন আমার এই দোকানে ইজি-বাইক, মিশু গাড়ি, চায়না ব্যাটারি সহ সকল প্রকার ব্যাটারি ও যন্ত্রাংশ পাওয়া যায়। বর্তমান বাজারে ভলভো কোম্পানির ব্যাটারির চাহিদা তুলনামূলক বেশি হওয়ায় এই ব্যাটারি এখন আমার দোকানে বেশি বিক্রি হচ্ছে। পর্যায়ক্রমে অন্যান্য ভালো ব্র্যান্ডের ব্যাটারি রাখা হবে।

এসময়- এস আই রনি, আব্দুল আজিজ, বিপ্লব হোসেন, রানা, রাব্বি, মামুন, সাফায়েত আলী, নান্টু প্রামাণিক, হারুনুর রশিদ, কাজী খোরশেদ আলম, সাখাওয়াত হোসেন, অনিক, রকি, বাঁধন, শাওনসহ অত্র মার্কেটের দোকানদার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।।