শেরপুরে করোনা রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন করলেন যুবলীগ সভাপতি তারেক

209

মোঃ জাকির হোসেন:শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুর উপজেলায় শেরপুর পৌরসভার অধীন আক্রান্ত করোনা রোগীদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস দেবার উদ্যোগ নিয়েছেন শেরপুর উপজেলা যুবলীগ সভাপতি তারিকুল ইসলাম তারেক।

দেশের করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রণে ১লা জুলাই বৃহস্পতিবার থেকে সারাদেশে কঠোর লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে সরকার।
আর এই করোনা মহামারী দুর্যোগ মুহূর্তে বগুড়া শেরপুর পৌরসভারবাসীর পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশ মোতাবেক, করোনা রুগি বহন করার জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ,ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখল ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মুন্জুরুল আলম মোহন ও যুগ্ন সাধারন সম্পাদক সাগর কুমার রায়, জেলা যুবলীগের সভাপতি লিটন পোদ্দার ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু এর তত্ত্বাবধানে, ২৯ জুন ২০২১ মঙ্গলবার শেরপুর উপজেলা যুবলীগের সংগ্রামী সভাপতি তারিকুল ইসলাম তারেক তার নিজ অর্থায়নে এ্যাম্বুলেন্স সেবা, মাক্স বিতরণ, ও অক্সিজেন সেবা শুভ উদ্বোধন করলেন। পৌরবাসীকে এই সেবা গ্রহণ করার জন্য প্রচার মাইক এর মাধ্যমে শহরের বিভিন্ন পাড়া-মহল্লা ও রাস্তার মোড়ে প্রচারণা করা হয়।
আর এই মহতী উদ্যোগের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খানপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম রঞ্জু,বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জাহাঙ্গীর আলম শাহীন এছাড়াও আরও উপস্থিত ছিলেন রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গ সহ বিভিন্ন পেশাজীবীর মানুষ।

এ প্রসঙ্গে শেরপুর উপজেলা যুবলীগ সভাপতি তারিকুল ইসলাম তারেক কে জিজ্ঞাসা করলে তিনি বলেন, করোনার শুরু থেকেই আমি মাস্ক, খাদ্য সহায়তাসহ, বিভিন্নভাবে সাধারণ মানুষকে সহযোগিতা করে এসেছি। বর্তমানে করোনার ব্যাপকতা বৃদ্ধি পাওয়ায় মানুষের সেবা করার উদ্দেশ্যেই আমার এই উদ্যোগ।