বগুড়া বিজনেস গ্রুপ ফাউন্ডেশন (বিবিজিএফ)’র কেন্দ্রীয় কমিটি গঠন

223

স্টাফ রিপোর্টার

বগুড়া বিজনেস গ্রুপ ফাউন্ডেশন (বিবিজিএফ) এর বগুড়া বিজনেস গ্রুপ (বিবিজি) এডমিন প্যানেল কতৃক মনোনয়ন এর মাধ্যমে কেন্দ্রীয় কমিটির মনোনয়ন দেওয়া হয়েছে।
০২/০৭/২০২১ইং তারিখে বগুড়া বিজনেস গ্রুপ ফাউন্ডেশন (বিবিজিএফ) প্রতিষ্ঠিত হয় । ফাউন্ডেশন গতি বৃদ্ধির কল্পে ১৯জন সদস্য বিশিষ্ট একটি কেন্দ্রীয় কমিটি গঠিত হয়
বিবিজিএফ এর কেন্দ্রীয় কমিটিতে সভাপতি আব্দুর রহিম সরকার, সহ-সভাপতি মোঃ নাহিদ তালুকদার লিমনক, সাধারন সম্পাদক মোঃ সম্রাট আলী, যুগ্ন সাধারন সম্পাদক হাসনাইন মোতালেব, দপ্তর সম্পাদক মোঃ আসলাম, কোষাধ্যক্ষ মুয়াজ বিন মোস্তাফিজ, সাংগঠনিক সম্পাদক জিএম সজিব, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক গাজিউর রহমান সিহাব, পাঠাগার বিষয়ক সম্পাদক নুসরাত জাহান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ হাসিবুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু ইউসুফ, নারী উদ্যোক্তা বিষয়ক সম্পাদক মোছাঃ সোনিয়া হক, শিক্ষা ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক মোছাঃ শান্তনা শারমিন, সমাজসেবা বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস আখিঁ এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে জাকিউল ইসলাম শহিদ, মোঃ ফজলে রাফী, আরএস সাথী এবং মোঃ মাসুদ মিম মনোনীত হন।
কমিটি নিয়ে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুর রহিম সরকার বলেন, উক্ত কমিটি বিবিবিএফ এর কার্যক্রম বৃদ্ধি করবে বলে আশা প্রকাশ করেন।