বগুড়ায় করোনায় আক্রান্ত ও ক্ষতিগ্রস্ত ৫৬৩ ব্যক্তিকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান

223

স্টাফ রিপোর্টার

অদ্য ১২/০৭/২০২১ তারিখ বেলা ১১:০০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ ‘করতোয়া’য় করোনায় আক্রান্ত ও ক্ষতিগ্রস্ত বিবিধ শ্রেণী পেশার (৫৬৩ জন) জন ব্যক্তিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নগদ অর্থ ও খাদ্য প্রদান করেন জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক।

এসময় বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মো: মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম আলী বেগ, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, করোনায় আক্রান্ত ও ক্ষতিগ্রস্ত(২৯৫) ব্যক্তিবর্গ মোট ১৪,৭৫,০০০ টাকা (জনপ্রতি ৫০০০/- হিসাবে) অর্থ সহায়তা পান। পরবর্তীতে সকাল ১১:৩০ টায় আমন্ত্রিত অতিথিবৃন্দকে সাথে নিয়ে জেলা প্রশাসক জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সার্বিক কার্যাবলি/ চলাচলে বিধি-নিষেধ আরোপ করায় ক্ষতিগ্রস্ত ২৬৮ জন বিবিধ পেশার মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (খাদ্য সহায়তা) প্রদান করা হয়। উপকারভোগীর মধ্যে ছিলেন সবজি বিক্রেতা, ছোট মুদির দোকানদার, পত্রিকা বিক্রেতা, কম্পিউটার অপারেটর, ভ্যান চালক, রিক্সাচালক, সরকারি আজিজুল হক কলেজের অস্থায়ী চতুর্থ শ্রেণীর কর্মচারীগণ সহ বিবিধ শ্রেণী পেশার লোকজন।

বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে প্রতি প্যাকেটে ছিল ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ০.৫ লিটার ভোজ্য তেল, ০.৫ কেজি চিনি, ০.৫ কেজি লবণ ও ১টি মিনি সাবান।

উপহার বিতরণের দায়িত্বে ছিলেন এনডিসি জিএম রাশেদুল ইসলাম ও জেলা প্রশাসন,বগুড়া এর বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ।