বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাত গ্রেফতার

333

স্টাফ রিপোর্টার

স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল ১২ জুলাই ২০২১ তারিখ রাত ৯.৩০ ঘটিকার সময় বগুড়া জেলার সদর থানাধীন শিববাটিস্থ ভান্ডারী মেগাসিটি গেইটের সামনে থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাতকে গ্রেফতার করেছে।এসময় তাদের কাছে একটি হাসুয়া, একটি চাকু, একটি রশি, ৪টি মোবাইল ও ৩টি সিমকার্ড ও নগদ এক হাজার ৭০০ টাকা পাওয়া যায়।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়ার উত্তর চেলোপাড়ার মৃত আলহাজ সওদাগরের ছেলে জাহিদ সওদাগর(২৬), উত্তর চেলোপাড়ার মোঃ রাখালের ছেলে মোঃ আজিদ (২৩), উত্তর চেলোপাড়ার মৃত ওলির ছেলে মোঃ আমিন (২৫), বাদুরতলার মোজাম্মেল হক মোজামের ছেলে নাজমুল হক কামাল (সাগর) (৩৮), উত্তর সাত শিমুলিয়া, এলাকার সহিদুর রহমানের ছেলে সুমন সরকার (৩৫), নারুলী মধ্যপাড়ার মোফাজ্জল হোসেনের ছেলে রাজা মিয়া (২১), উত্তর চেলোপাড়ার মৃত হারুন অর রশিদের ছেলে মাছুম (২৮) এবং গাইবান্ধার সাদুল্লাপুরের ভাদগ্রাম (টিয়াগাছা) এলাকার মফিজালের ছেলে মুরাদ চৌধুরী (২৬)।

র‍্যাব ১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায় জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে বগুড়া জেলার বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।