বগুড়ায় করোনায় মারা গেলেন বিএনপি নেতা রুহুল কবির রিজভীর ভাগ্নে

314

অনলাইন ডেস্ক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর ভাগ্নে (বড় বোনের ছেলে) জিয়াউল আলম সিদ্দিকী উল্লাস করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর।

বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২৪ জুলাই) দিনগত রাত ২টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়।

জিয়াউল আলম সিদ্দিকী উল্লাস একজন ব্যবসায়ী ছিলেন। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

রুহুল কবির রিজভী জানান, কয়েকদিন ধরে অসুস্থ বোধ করায় তার ভাগ্নে উল্লাসকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার করোনাভাইরাসের নমুনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে সে মারা যায়।

জিয়াউল আলম বগুড়ার গাবতলী উপজেলার পাচপাইকা গ্রামের সাবেক স্কুলশিক্ষক নূরুল আমিন আকন্দের ছোট ছেলে।

এদিকে মরহুম উল্লাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ভাগ্নে উল্লাস সকলের কাছে অত্যন্ত স্নেহভাজন ও আদরের হিসেবেই বেড়ে উঠেছিল। ব্যক্তিজীবনে নিরহঙ্কারী ও সৎ হিসেবেই জীবন যাপন করেছেন।

রিজভী মরহুমের রুহের মাগফিরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে সকলের কাছে দোয়া চেয়েছেন যেন মহান আল্লাহ তার ভাগ্নে উল্লাসকে জান্নাতুল ফেরদাউস নসিব করেন।