বগুড়ায় চিকিৎসকের ওপর হামলায় ঘটনায় গ্রেফতারকৃত তিনজন রিমান্ডে

558

অনলাইন ডেস্ক

বগুড়ার করোনা বিশেষায়িত মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শফিক আমিন কাজলের ওপর হামলার ঘটনায় গ্রেফতারকৃত তিন জনকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১১ আগস্ট) বগুড়ার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আহম্মেদ শাহরিয়ার তারিক এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ডা. শফিক আমিন কাজল গ্রেফতারকৃত তিনজনসহ ৫ জনের নাম বগুড়া সদর থানায় মামলা করেন। (মামলা নং-৩১ তারিখ-১১-০৮-২১)। মামলায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) ইন্সপেক্টর মনির হোসেনকেও আসামি করা হয়েছে। তবে তার কর্মস্থল কোথায় তা এজাহারে উল্লেখ নাই। তবে ইন্সপেক্টর মনির হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি নিজেকে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) ইন্সপেক্টর দাবি করলেও কর্মস্থল বলতে রাজী হননি। তার বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলায় হলেও তিনি বগুড়া শহরের জহুরুল নগরে বাড়ি নির্মাণ করে বসবাস করেন।

ডা. কাজলের ওপর হামলা প্রসঙ্গে তিনি বলেন, শহরের আলিফ ক্লিনিকে তার স্ত্রীর চিকিৎসা করাতে গিয়ে ক্লিনিক মালিক আবু বক্কর সিদ্দিক বিপ্লবের সাথে পরিচয় হয়। সেই সূত্র ধরে তিনি জমিজমার বিষয়ে আলোচনার জন্য বিপ্লবসহ অন্যদের সাথে বগুড়ার উপশহরে ডা. কাজলের সাথে সাক্ষাৎ করতে যান।

তিনি আরো বলেন, সেখানে অপ্রীতিকর ঘটনার পর তিনজনকে পুলিশ আটক করে। এসময় আমি নিজেও মোটরসাইকেল যোগে থানায় যাই। থানার এক কর্মকর্তা আমার পরিচয় জেনে থানা থেকে চলে যেতে বলেন। পরে জানতে পারি আমাকেও মামলায় আসামি করা হয়েছে।

এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) ফজলে এলাহী জানান, গ্রেফতারকৃত আবু বক্কর সিদ্দিক বিপ্লব, হারুনার রশিদ ও নাজমুস সাকিবকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, মঙ্গলবার (১০ আগষ্ট) বিকেলে নিশিন্দারা উপশহর এলাকায় ডা. শফিক আমিন কাজলের ওপর হামলা চালিয়ে তাকে মারপিট করে আহত করা হয়।সুত্র বার্তা ২৪