বগুড়ার শেরপুরে ৭ জুয়ারি গ্রেফতার

196

মোঃ জাকির হোসেন শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে শাহ বন্দেগি ইউনিয়ন এর ধড়মোকাম এলাকার একটি চাতালে জুয়া খেলার সময় পুলিশি অভিযানে ধরা পড়েছে ৭ জুয়ারি। এসময় জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ধড়মোকাম এলাকায় এ অভিযান চালায়।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন উপজেলার হামছায়াপুর গ্রামের শরিফ উদ্দিন (৫০), ধড়মোকাম গ্রামের শহিদুল ইসলাম (৪৫), মো. মুন্না (২৮), মো. হোসেন (২৫), মো. মারুফ (৩০), মো. মোতালেব (২৬) ও গোপালপুর গ্রামের তফিজ উদ্দিন (৫০)। এ সময় তাঁদের কাছ থেকে জুয়া খেলার এক সেট তাস ও নগদ ১৫ হাজার ৮৫৪ টাকা জব্দ করা হয়েছে বলে পুলিশ জানায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শাহবন্দেগী ইউনিয়নের বিভিন্ন গ্রামের চাতাল ও বাসাবাড়িতে গোপনে তাস দিয়ে জুয়া খেলার আসর বসে। শেরপুরসহ পার্শ্ববর্তী বিভিন্ন এলাকার মানুষ জুয়া খেলায় অংশ নেন। জুয়ার আসর বন্ধে স্থানীয় লোকজন একাধিকবার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন।

এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, জুয়া খেলা বন্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। গতকাল রাতে অভিযানে চালিয়ে সাত জুয়াড়িকে আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। ওই মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়েছে।