বগুড়ার শেরপুরে ৭ বছরের শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

214

মোঃ জাকির হোসেন শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে সাত বছর বয়সের এক কন্যা শিশুকে দিনে দুপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে বকাটে মনির এর বিরুদ্ধে। এবিষয়ে শেরপুর থানায় অভিযোগ দিয়েছে শিশু কন্যার পিতা।

জানা যায়, গত সোমবার দুপুর ১২টায় শেরপুর উপজেলার ৬নং বিশালপুর ইউনিয়নের পালাশন- মান্দাইন গ্রামে খালের ভেতরে এমন ঘটনা ঘটে। সেখানে ওই শিশুটিকে নানা রকমের খাবার দেয়ার কথা বলে নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। শিশুটি তখন ওই গ্রামে তার নানীর বাড়ীর সামনে খেলা-ধুলা করছিল। মান্দাইন গ্রামের মনির উদ্দিনের ছেলে নাজমুল হোসেন (১৬) ওই কন্যা শিশুকে নানা রকম খাবারের প্রলোভন দিয়ে খালের ভেতরে নিয়ে যায়। এরপর তার পরণের প্যান্ট খুলে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটি আর্ত চিৎকার দিলে লম্পট ধর্ষক নাজমুল হোসেন সেখান থেকে পালিয়ে যায়।

১০আগষ্ট মঙ্গলবার দুপুরে শেরপুর থানায় এমন অভিযোগ দেন কন্যা শিশুটির মাতা ভবানীপুর গ্রামের বাসিন্দা মোছা.কোহিনুর খাতুন। তিনি জানান, পালাশন গ্রামে আমার মাতা মোছা.সুফিয়া বেগমের কাছে ওই কন্যা শিশুকে পড়া-লেখার জন্য রাখা হয়। সেখানে এমন জঘন্য ঘটনাটি ঘটেছে। এ নিয়ে কোহিনুর বেগম শেরপুর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ দেয়ার সত্যতা স্বীকার করেন।

শেরপুর থানার অফিসার ইনচার্জ মো.শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের চেষ্টা কিনা তদন্ত করে বলা যাবে। তবে অসৎ উদ্দেশ্যে ওই কন্যা শিশুটির পরনের প্যান্ট খুলেছে লম্পট নাজমুল হোসেন এমন অভিযোগ পাওয়া গেছে। এদিকে ৩ ঘন্টা আগের ওই ঘটনাটি ধাঁমাচাপা দেয়ার জন্য কতিপয় ব্যক্তি দফায় দফায় চেষ্টা করেও ব্যর্থ হয়েছে বলে জানা গেছে।