বগুড়া সদর উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস কর্মসূচি উদযাপন

203

আকাশ স্টাফ রিপোর্টার:জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষীকী এবং জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে বগুড়া সদর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্ত্বরে (১৫ আগস্ট)

জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পমালা অপর্ণ, বৃক্ষ রোপন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। রবিবার সকাল ১০ টায় যথাযথ স্বাস্থ্যবিধি মেনে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনসহ মানুষের প্ষ্পুস্তবক অর্পণের মধ্যদিয়ে কর্মসূচী শুরু হয়। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে জাতির পিতার জীবন ও কীর্তির উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক। বিশেষ অতিথি হিসেবে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া খাতুন রিক্তা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও গোকুল ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সুবজ,শাখারিয়া ইউপি চেয়ারম্যান প্রভাষক কামরুল হুদা উজ্জ্বল,নুনগোলা ইউপি চেয়ারম্যান আলীম উদ্দিন সহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।