শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সবাইকে এক যোগে কাজ করতে হবে- আবুল কালাম আজাদ

217

শিবলী সরকার, স্টাফ রিপোর্টেরঃ- গাইবান্ধার গোবিন্দগঞ্জ তালুক কানুপুরে প্রচেষ্টা ফ্রেন্ডস ক্লাব এরদ্বি-বার্ষিক সম্মেলন ও নতুন কমিটির সংবর্ধনা প্রদান করা হয়েছে।

১২ই সেপ্টেম্বর২০২১ রবিবার বিকালে তালতলা উচ্চ বিদ্যালয় মাঠে প্রচেষ্টা ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে আয়োজিত এই অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধা-৪ আসনের সাবেক সাংসদ ও গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাক্ষ আবুল কালাম আজাদ।

এতে সভাপতিত্ব করেন তালুক কানুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রচেষ্টা ফ্রেন্ডস ক্লাব এর নব নির্বাচিত সভাপতি আতিকুর রহমান আতিক।

এতে প্রধান অতিথির বক্তব্যে আবুল কালাম আজাদ বলেন, বাংলাদেশ সরকার এই দেশের উন্ননে অতুলনীয় ভুমিকা পালন করেছেন। সম্প্রতি দেশের গাইবান্ধা রংপুর দিনাজপুর সহ উত্তর জনপদের মানুষের কথা চিন্তা করে ঢাকা গামী ট্রান্স এসিয়ান হাইওয়ের কাজ হাতে নিয়েছেন। যাহার কাজ চলমান রয়েছে। এছাড়াও এই আওয়ামী সরকার দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে সোনার বাংলা গড়ার জন্য কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার সেই ভিশন বাস্তবায়নের জন্য আমাদের সবাইকে এক যোগে কাজ করতে হবে।

প্রচেষ্টা ফ্রেন্ডস ক্লাবের যুগ্ম আহবায়ক ও গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী প্রজন্মলীগের যুগ্ম আহবায়ক আলমগীর কবিরে সার্বিক তত্তাবধানে
আয়োজিত অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহমান মাস্টার, মুস্তাফিজুর রহমান মজনু। তালতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিতুল ইসলাম, শাবমারা ইউপি চেয়ারম্যান শাকিল আহমেদ বুলবুল প্রমুখ। এছাড়াও ক্লাবের সদস্য বৃন্দ ও স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী এবন সূধীজন উপস্থিত ছিলেন।

সম্মেলনে আগামী দুই বছরের জন্য পূণরায় আতিকুর রহমান আতিক কে প্রচেষ্টা ফ্রেন্ডস ক্লাবের সভাপতি ও আলমগীর কবির কে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। পরে এক সাংস্কৃতিক অনুষ্ঠনের মধ্যদিয়ে অনুষ্টানের সমাপ্তি হয়। এতে সংগীত পরিবেশন করেন, চ্যানেল আই তারকা ম্যাক আপেল।