কাহালুর আড়োবাড়ী বিজয় স্মরণী ক্লাবের উদ্যোগে নক-আউট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

181

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ শুক্রবার বিকেলে বগুড়ার কাহালুর দূর্গাপুর ইউনিয়নের আড়োবাড়ী মাঠে আড়োবাড়ী বিজয় স্মরণী ক্লাব ও অত্র গ্রামবাসীর যৌথ উদ্যোগে নক-আউট ফুটবল টুর্নামেন্ট/২০২১ইং এর উদ্বোধন করা হয়।
উদ্বোধনী খেলায় সভাপতিত্ব করেন দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও দূর্গাপুর ইউ পি চেয়ারম্যান বদরুজ্জামান খান বদের।
উক্ত উদ্বোধনী খেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন।
উক্ত উদ্বোধনী খেলায় উপস্থিত ছিলেন তালোড়া পৌর সভার সাবেক মেয়র আব্দুল জলিল খন্দাকার, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মান্নান (বাদল), আড়োবাড়ী বিজয় স্মরণী ক্লাবের সভাপতি ও দূর্গাপুর ইউ পি সদস্য শাহজাহান আলী সরদার, আজিজুল হক মেমোরিয়াল ডিগ্রী কলেজের প্রভাষক সাইফুল ইসলাম, প্রভাষক সাইফুল ইসলাম (বাদল), দূর্গাপুর ইউ পি সদস্য আজিজার রহমান, আফরোজা বেগম, আড়োবাড়ী বিজয় স্মরণী ক্লাবের সাধারণ সম্পাদক বেলাল হোসেন (কালু), অত্র গ্রামবাসীর মধ্যে আলহাজ্ব খোরশেদ আলী প্রামানিক, কোরবান আলী, হারুনুর রশিদ সহ অত্র ক্লাবের সদস্যবৃন্দ ও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ক্রীড়ামুদি দর্শকবৃন্দ। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করে তালোড়া ফুটবল একাডেমি বনাম পাঁচপীর ক্রীড়া সংঘ। খেলা পরিচালনা করেন আব্দুল মোমিন (জুয়েল)। তাকে সহযোগিতা করেন আব্দুল মান্নান ও আনোয়রুল কবির।