শাজাহানপুরে শেখ রাসেল ফুটবল ফাইনাল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

154

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে শেখ রাসেল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল ম‍্যাচ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৩টায় বনভেটী আনোয়ারা উচ্চ বিদ‍্যালয় মাঠে এ ম‍্যাচের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আহমেদ।
বগুড়া জেলা শাখা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও খরনা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ভি.পি সাজেদুর রহমান সাহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস‍্য প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।
উদ্বোধনী ফাইনাল খেলায় অংশগ্রহণকারী দল পারতেখুর পাথরখুটি একাদশ বনাম ধুনট কালের পাড়া দাদাভাই ক্লাব। খেলা শুরুর ৫ মিনিটের মধ্যেই পারতেখুর পাথরখুটি ফুটবল একাদশ টিম ১ গোল করে মাঝ মাঠ থেকে বল গড়িয়ে নিলেই সঙ্গে সঙ্গে প্রতিপক্ষ টিম গোল শোধ করে খেলায় সমতা ফিরে নেন।
অত্র টুর্নামেন্টের পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দদুল্লাহ আল মামুন, আন্ত:জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান মন্ডল, আন্ত:জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, মাঝিড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান নুরুজ্জামান, খরনা ইউপির ৩নং ওয়ার্ড সদস্য আব্দুর রাজ্জাক সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দগণ।
উক্ত খেলা পরিচালনা গোলাম মোস্তফা ও তাকে সহযোগিতায় ছিলেন খান আব্দুল্লাহ এবং হেফজুল ইসলাম।