দৈনিক ভোরের দর্পণ পত্রিকার সমৃদ্ধি কামনা করলেন কাহালু উপজেলা চেয়ারম্যান

149

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক “ভোরের দর্পণ” পত্রিকার সমৃদ্ধি কামনা করেছেন সাবেক বগুড়া জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ। সেই সাথে পত্রিকার সংশ্লিষ্টদের শুভ কামনা জানিয়েছেন তিনি।
রোববার দুপুরে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার কাহালু উপজেলা প্রতিনিধি ও কাহালু মডেল প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. আব্দুল মতিন উপজেলা পরিষদ কার্যালয়ে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নাসরিন হায়দারের পাঠানো ইংরেজী নববর্ষের ক্যালেন্ডার উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজকে পৌঁছে দিলে তিনি এই আন্তরিকতার কথা জানান।
এই সময় উপস্থিত ছিলেন পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পরপর ২ বারের পাইকড় ইউ পির চেয়ারম্যান মো. মিটু চৌধুরী, জামগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও জামগ্রাম ইউ পির নব-নির্বাচিত চেয়ারম্যান প্রভাষক মো. মনোয়ার হোসেন (খোকন), বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি বগুড়া জেলা শাখার সভাপতি ও নারহট্র ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. আব্দুর রহিম, কাহালু মডেল প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম প্রমূখ।