মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নাই-রেজাউল করিম রিয়াদ

164

রিপন স্টাফ রিপোর্টার

বগুড়া জেলা স্বেচ্ছাসবক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রিয়াদ বলেন, মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নাই। লেখাপড়ার পাশাপাশি প্রত্যেক শিক্ষার্থীকে নিয়মিত ক্রীড়া র্চ্চা করতে হবে। খেলাধুলা শরীর ও মনকে ভালো রাখে। সেই সাথে খেলাধুলা সকল প্রকার অপরাধমূলক কর্মকান্ড থেকে দুরে রাখে। এজন্য যুব সমাজকে নিয়মিত খেলাধুলা করার আহবান জানান।
শুক্রবার রাতে মাটিডালী করতোয়াপাড়া বেইলি ব্রীজ সংলগ্ন করতোয়া কিংস ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরোও বলেন, বর্তমান করোনাকলীন সময়ে সবাইকে সাবধানে থাকতে হবে। নিজেদের পরিবার পরিজনদের খেয়াল রাখতে হবে। পরিশেষে বার বার সাবন পানি দিয়ে হাত ধোয়া ও মাস্ক ব্যবহার করার জন্য সবাইকে আহবান জানান।
জাতীয় শ্রমিক লীগ বগুড়া পৌর ১৯নং ওয়ার্ড শাখার সাধারন সম্পাদক ও সোনার বাংলা পরিষদের সভাপতি এস এম সোহাগ সভাপতির বক্তব্যে বলেন, আজকের এই ক্ষুদে খেলোয়াড় আগামী দিনে জাতীয় পর্যায়ে খেলবে। জাতীয় দলে খেলে দেশবাসী তথা বগুড়া বাসীর মুখ উজ্জ্বল করবে। ক্ষুদে খেলোয়াড়দেরকে নিয়মিত খেলাধুলা করার জন্য ও সবাইকে সরকারি সকল স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।
উদ্বোধক বিশিষ্ঠ ব্যবসায়ী আলহাজ¦ আব্দুস সোবহান প্রামানিক এবং করতোয়া কিংস ক্লাবের সভাপতি আলমগীর হোসেনের সঞ্চালনায় ১ম অধিবেশনের দৌড়,দড়ি খেলা,দেশাত্ববোধক গান ও নাচ এবং যেমন খুশি তেমন সাজো অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় অধিবেশনে ব্যান্ডমিন্টন খেলায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করেন প্রধান অতিথি রেজাউল করিম রিয়াদ। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ঠ ব্যবসায়ী সাজু শেখ,সানোয়ার মন্ডল, ১৯নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি খালেক প্রাং,করতোয়া কিংস ক্লাবের সদস্য আরাফাত, মামুন, জুয়েল সাকিব জাহিদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।