সিপিবির কেন্দ্রীয় নেতা মিহির ঘোষসহ আটককৃত নেতৃবৃন্দের মুক্তির দাবীতে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ 

85
প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির আহ্বানে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে অদ্য সকাল ১১টা ৩০ মিনিটে সাতমাথায় জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড জিন্নাতুল ইসলাম জিন্নার সভাপতিত্বে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
 সভায় বক্তব্য রাখেন হরি শংকর সাহা, হাসান আলী শেখ, সন্তোষ কুমার পাল, ফজলুর রহমান, সাঝেদুর রহমান ঝিলাম, ছাব্বির আহমেদ রাজ প্রমুখ।  সমাবেশ সঞ্চালন করেন অখিল পাল।
নেতৃবৃন্দ বলেন, মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে সিপিবি কেন্দ্রীয় কমিটির সভাপতিমন্ডলীর সদস্য কমরেড মিহির ঘোষ, কমরেড সাদেকুর মাস্টারকে গ্রেফতার করা হয়েছে। এটি একটি পরিকল্পিত ষড়যন্ত্র। স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে কমিউনিস্ট পার্টির প্রার্থী সুনিশ্চিত জয়কে ছিনতাই করার লক্ষ্য নিয়ে এই ষড়যন্ত্রমূলক ডিজিটাল নিরাপত্তা আইনে রাষ্ট্রদ্রোহী মামলা করা হয়েছে।”
নেতৃৃবৃন্দ বলেন, “হামলা মামলা গ্রেফতার করে কমিউনিস্ট পার্টির অগ্রযাত্রাকে কখনো থামানো যাবে না। ভয়ভীতি প্রদর্শন করে অতীতে কখনো কমিউনিস্ট পার্টির অগ্রগতিকে থামানো যায়নি। কমিউনিস্ট পার্টি ভুঁইফোড় কোন রাজনৈতিক দল নয়। বন্যার পানিতে ভেসে আসা কচুরিপানা নয়। জনগণের ভেতরে থেকেই কমিউনিস্ট পার্টি গড়ে উঠেছে।”
নেতৃবৃন্দ আরো  বলেন, “অবিলম্বে কমরেড মিহির ঘোষ, সাদেকুর মাস্টারসহ সকল গাইবান্ধার নেতৃবৃন্দের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দিতে হবে। সরকার যদি আমাদের দাবি না মানে কমিউনিস্ট পার্টি জনগণকে সংঘটিত করে তীব্র আন্দোলনের  মাধ্যমে নেতৃবৃন্দকে মুক্ত করবে।”