কাহালুর নারহট্র ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন

91

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ মঙ্গলবার সন্ধ্যায় বগুড়ার কাহালুর নারহট্র কালি ম›দিরের সামনে নারহট্র ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন নারহট্র ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার পুটু।
উক্ত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেন।
দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপিনেতা ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান, কাহালু উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মালঞ্চা ইউ পি চেয়ারম্যান নেছার উদ্দিন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌরসভার মেয়র ফরিদুর রহমান ফরিদ, পৌর বিএনপির আহবায়ক ও পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন বাদল, পৌর বিএনপির সাবেক আহবায়ক আনিছার রহমান আনিছ, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, সাবেক সদস্য সচিব অধ্যক্ষ রফিকুল ইসলাম, সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক তোফাজ্জল হোসেন আজাদ, নারহট্র ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক ইদ্রিস আলী, কাহালু পৌর যুবদলের আহবায়ক পারভেজ আলম, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মোমিন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবুল কালাম আজাদ প্রমূখ।
সম্মেলন শেষে ইদ্রিস আলীকে সভাপতি, আহসান হাবিব রায়হানকে সাধারণ সম্পাদক ও আাব্দুল গফুরকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট নারহট্র ইউনিয়ন বিএনপির পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।
উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।