শাজাহানপুরে কুখ্যাত মাদক সম্রাট আবতাব ৪গ্রাম হিরোইনসহ গ্রেফতার

108

শাজাহানপুর(বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শাজাহানপুরে বিখ্যাত মাদক সম্রাট আবতাব হোসেন ওরফে পেতার (৫০) কে গ্রেফতার করেছে শাজাহানপুর থানা পুলিশ।

আবতাব হোসেন পেতার শাজাহানপুর উপজেলার সাজাপুর পন্ডিতপাড়া গ্রামের মৃত জবেদ আলীর সন্তান। সারাজীবন মাদক ব্যবসার সাথে জড়িত আবতাব হোসেন পেতার।
আজ ১৫ মার্চ দুপুর অনুমান ১টায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে শাজাহানপুর থানার পুলিশ অফিসার এস আই শামীম হাসান, এস আই মোহাম্মদ আলী, এস আই গোলাম রসুল ও সংগীয় ফোর্সসহ গোপণ সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী আবতাব হোসেন পেতারকে গ্রেফতার করছে। আবতাব হোসেন পেতার তার নিজ বসতবাড়ীতে হেরোইন নিয়ে মাদক সেবীদের নিকট বিক্রয়ের জন্য অপেক্ষা করছে। এসময় এসআই শামীম হাসান সংগীয় অফিসার ও ফোর্স নিয়ে আবতাব হোসেন পেতারের বাড়িতে গিয়ে উপস্থিত স্থানীয় লোকজনের সামনে তাকে চার গ্রাম হেরোইন সহ গ্রেফতার করা হয়েছে।
জানাযায়, আবতাব হোসেন পেতার একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সংবাদ সম্মেলনের মাধ্যমে মাদক ব্যবসা ছাড়ার কথা বলেও গোপনে সে ও তার পরিবারের সদস্যারা মাদক ব্যবসা করে আসছিল। তার মেয়ে মাদক সম্রাজ্ঞী স্মার্ট মৌসুমী, তার অপর মেয়ের জামাই মোহাম্মদ আলী এবং তার স্ত্রীর নামেও একাধিক মাদক মামলা রয়েছে।
শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, কুখ্যাত মাদক সম্রাট আবতাব হোসেন পেতার কে মাদকদ্রব্য হেরোইনসহ গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।