ক্ষমতায় গেলে দেশের ৮ কোটি গরীবকে প্রতি মাসে ১ হাজার করে টাকা দিবো-মান্না

92

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, আমি ক্ষমতায় গেলে দেশের ৮ কোটি গরীবকে প্রতি মাসে ১ হাজার করে টাকা দিবো। প্রতি বাজেটে প্রতি বাজেটে তাদের জন্য ৯৬ হাজার কোটি টাকা বরাদ্দ দিবো। তালিকা তৈরী করে বিকাশে টাকা পাঠাবো। কেউ চুরি করতে পারবেনা।

সোমবার বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল হাইস্কুল মাঠে আয়োজিত সম্মেলনে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, এই সরকার পুলিশ বাহিনীকে গুন্ডা বাহিনীতে পরিনত করেছে। আর সেজন্যই শুধু পুলিশ সদস্য নিয়োগ দিচ্ছে। বিরোধী দলের নেতা কর্মীদের লাটি পেটা করতে সরকার পুলিশকে কাজে লাগাচ্ছে।

তিনি বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়িয়ে সরকার বলছে জনগনের আয় তিন গুন বেড়েছে যা মিথ্যাচার ছাড়া কিছুই নয়। এই সরকার জনগনকে টিসিবির ট্রাকের পিছনে লাইন ধরার ব্যবস্থা করেছে। মানুষের আয় তিন গুন বাড়লে টিসিবির পন্য নিতে মানুষ লাইন ধরতো না।

আটমূল ইউনিয়ন নাগরিক ঐক্যের আহবায়ক কামরুজ্জামান রতনের সভাপতিত্বে উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন নাগরিক ঐক্য শিবগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক মো.শহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আব্দুল বাছেদ বাদশা, কার্যনির্বাহী সদস্য সৈকত আমীন বিদ্যুৎ, আব্দুল ওয়াহাব ও মো. সাদ্দাম হোসেন, সাইদুর রহমান সাগর, যুব নাগরিক ঐক্য’র আহ্বায়ক অমিত হাসানসহ সংগঠনটির কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে কামরুজ্জামান রতনে সভাপতি, শনহিনু ইসলামকে সাধারণ সম্পাদক করে আটমুল ইউনিয়ন নাগরিক ঐক্যের নতুন কমিটির ঘোষণা দেয়া হয়