শাজাহানপুরে চাচাকে কুপিয়ে আহত করলো সন্ত্রাসী ভাতিজা

105

স্টাফ রিপোর্টারঃ বগুড়া শাজহানপুর উপজেলায় বৃদ্ধ চাচাকে কুপিয়ে আহত করেছেন তারই ভাতিজা। গত শনিবার ভোরে চকলোকমান খন্দকারপাড়া এলাকায় পূর্ব শত্রæতার জের ধরে এই ঘটনা ঘটে। আহত ব্যাক্তি ওই এলাকার মৃত খন্দকার আনোয়ার হোসেনের ছেলে আলহাজ্ব খন্দকার বেলায়েত হোসেন(৭০)। মসজীদে ফজরের নামাজ আদায় শেষে ফেরার সময় বাড়ির গেটে এই ঘটনা ঘটে। আহতের স্ত্রী সৈয়দা মাহমুদা বেগম(৫৮) বাদী হয়ে ওই দিনই থানায় অভিযোগ দিয়েছেন। অভিযোগে একমাত্র আসামি হয় ভাতিজা একই এলাকার খন্দকার বাদশা মিয়ার ছেলে আতিকুল ইসলাম বিপ্লব(৩৭)। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আদালত সূত্রে জানানযায়, প্লিবের বিরুদ্ধে কলোনি চকলোকমান এলাকার যুবলীগ নেতা লিখন হত্যা মামলা, অস্ত্র ও বিষ্ফোরক মামলা আদালতে বিচারাধিন রয়েছে।

সরেজমিনে মাহমুদা বেগম জানান, বিপ্লব ইচ্ছে করেই শত্রæতা করে আসছে। সম্পর্কে সে আমার স্বামীর ভাতিজা। ঘটনার সময় আমার স্বামী বেলায়েত পাশেই মসজীদে ফজরের নামায আদায় করে বাড়ি ফিরছিলেন। বাড়ির গেটের সামনে বিপ্লব আমার স্বামীকে কুপিয়ে আহত করে। এসময় আমিও বাড়িতেই নামায আদায়ে প্রস্তুতি নিচ্ছিলাম। আমার স্বামীর চিৎকারে মসজীদ থেকে লোকজন সেখানে ছুটে আসেন এবং আমিও যাই। এসময় বিপ্লব খুব দ্রæত গতিতে পালিয়ে যাচ্ছিল। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নেই। পরে উন্নত চিকিৎসার জন্য শহরের একটি ক্লিনিকে নেই।

এ ঘটনায় আতিকুল ইসলাম বিপ্লবের ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারে একাধিকবার যোগাযোগের চেস্টা করেও বন্ধ পাওয়া যায়।

ঘটনাস্থল পরিদর্শনকারি এবং অভিযোগের তদন্ত অফিসার থানার এসআই হাসান বলেন, এই ঘটনায় তদন্ত চলছে। প্রকৃত অপরাধিকে আইনের আওতায় আনার চেস্টা চলছে।