শিবগঞ্জে নেশার টাকা না পেয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

92

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে নেশার টাকা না পেয়ে শয়ন কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে রায়হান(২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে।

রবিবার দুপুর ১টার দিকে শিবগঞ্জ পৌর এলাকার বানাইল গ্রামে এ ঘটনা ঘটে। আত্মহত্যকারী যুবক রায়হান বানাইল গ্রামের আফতাব হোসেনের ছেলে বলে জানা গেছে।

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার এসআই নাছির উদ্দীন।

পারিবারিক সূত্রে জানা যায়, রায়হান বছর দুই যাবৎ নেশায় আসক্ত ছিলো। সে মাদকাসাক্ত হওয়ায় তার স্ত্রীসহ পরিবারের সদস্যদের সাথে মাঝে মধ্যেই নেশার টাকা নিয়ে ঝগড়া বিবাদ হতো। সে গত ১ মাস যাবৎ স্ত্রী মুন্নিসহ তার শশুড়বাড়ি রায়নগর ইউনিয়নের দক্ষিণকৃষ্ণপুর গ্রামে বসবাস করতো। রায়হান নেশা করতে না পেয়ে মানসিক ভাবে ভেঙ্গে পরে।

রায়হানের মা জাহানারা বেগম বলেন, গত ২দিন হলো রায়হান শশুড়বাড়ি থেকে বাড়িতে আসে। সে আমার কাছে পূর্বের ন্যায় নেশার টাকা চাইতে থাকে। তাকে শান্তনা দিয়ে অনেক কথা বললেও সে পাগলামো করতো।

২৭ মার্চ রবিবার সকাল ৭টার দিকে তাকে শয়নঘর থেকে ডাকতে গেলে সে সাড়া দেয়। পববর্তিতে তাকে দুপুর ১টার দিকে খাবারের জন্য ডাকতে গেলে তার কোন সাড়া শব্দ না পেলে প্রতিবেশিদের সহযোগীতায় শয়ন কক্ষের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে দেখা যায় রায়হান সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।
পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই বলেও জানান রায়হানের মা জাহানারা বেগম।

এবিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস বলেন, আত্মহত্যার খবর পেয়ে তাৎক্ষণিক থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। মরদেহের সুরতাহাল প্রতিবেদন তৈরী করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আগামীকাল সকালে লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেকে পাঠানো হবে।

প্রসঙ্গতঃ মৃতঃ রায়হানের ৪ বছরেব একটি কণ্যা সন্তান রয়েছে। সে পরিবারে ২ ভাইয়ের মধ্যে ছোট ছিলো বলেও জানা যায়।