বগুড়ার শাজাহানপুরে হিরোইনসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

120

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে ১শ’ গ্রাম হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আফতাব হোসেন পেতারের মেয়ে ও জামাইকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার বিকেল ৪টার দিকে উপজেলার সাজাপুর পন্ডিতপাড়া মাদক ব্যবসায়ী পেতারের বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
থানা পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম মাদক ব্যবসায়ী আফতাব হোসেন পেতারের বাড়িতে অভিযান চালায়। এ সময় পেতারের মেয়ে সুমনা’র (২০) এর কাছ থেকে ৯০ গ্রাম ও তার জামাই খলিশাকান্দি মধ্যপাড়া গ্রামের শহিদুল ইসলামের পুত্র নাজমুল সাকিব ওরফে রোজ’র (২২) কাছ থেকে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পেতারের স্ত্রী মাদক হিরোরাণী রেহেনা বেগম (৪২) পালিয়ে যায়। এ ঘটনায় ৩ জনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের হয়েছে।
উল্লেখ্য, কুখ্যাত মাদক ব্যবসায়ী হেরোইন রাজা হিসেবে পরিচিত আফতাব হোসেন পেতারের পরিবারের প্রায় সকল সদস্যই মাদক ব্যবসার সাথে জড়িত। হেরোইনসহ গ্রেফতার পেতার ও তার মেয়ে মৌসুমী, অপর মেয়ের জামাই মোহাম্মাদ আলী জেলহাজতে রয়েছেন। এবার পেতারের আরেক মেয়ে সুমনা ও জামাই রোজও জেলহাজতে গেলেন। এক সঙ্গে বগুড়া জেলা কারাগারে এক পরিবারের পাঁচ সদস্য কারাভোগ করবেন।