শেরপুরে রড দিয়ে পিটিয়ে অটোরিক্সা ছিনতাইয়ের চেষ্টা- আটক ৩

166

মোঃ জাকির হোসেন শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে মহিপুর এলাকায় অটোরিক্সা চালক মুকুল হোসেনকে (৩২) রড দিয়ে পিটিয়ে অটোরিক্সা ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় শেরপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলামের নেতৃত্বে ও পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদের সহযোগিতায় শেরপুর থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪৮ ঘন্টার মধ্যে তিন ছিনতাইকারীকে আটক করেছে। আজ শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় শেরপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন। আটক কৃত ছিনতাইকারীরা হলেন শেরপুর উজেলার কুসুম্বি ইউনিয়নের,পুরাতন পানিসাড়া গ্রামের চান মিয়ার ছেলে রুবেল (২১), বনমরিচা উত্তরপাড়া এলকার মোহাম্মদ আলীর ছেলে রায়হান কবির (২২), কলেজ রোড শ্রীরামপুর এলাকার মৃত গনেশ সরকারের ছেলে জয় সরকার (২৪)।

উল্লেখ্য, আটককৃতরা শেরপুরে মহিপুর এলাকায় অটোরিক্সা চালক মুকুল হোসেনকে (৩২) রড দিয়ে পিটিয়ে অটোরিক্সা ছিনতাইয়ের চেষ্টা করে। রিক্সাচালক মোঃ মুকুল হোসেন শেরপুর উপজেলার গড়েরবাড়ী গ্রামের মৃত মমতাজের ছেলে।
জানা যায়, বুধবার (৩ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৯ টার দিকে শেরপুর ধুনট মোড় এলাকা থেকে ২ জন যুবক (২৮), (৩০) মহিপুর ( মুক্তিযুদ্ধো কমপ্লেক্স ও ফায়ার সার্ভিস ) এলাকায় যাওয়ার জন্য রিক্সাটি ভাড়া করে। সেখানে পৌছালে ছিনতাইকারি বলে টাকা নেই এ কথা বলে কিছু সময় কাটাতেই তাদের অন্য সহযোগী রিক্সা নিয়ে আসে সেই রিক্সায় থাকা রড দিয়ে ওই রিক্সা চালক মুকুলকে মাথায় আঘাত করে । পরে তারা ৩ জন মিলে রড দিয়ে পিটিয়ে কাছে থাকা ১১শ টাকা ছিনিয়ে নেই। এবং অটোরিক্সাচাল নিয়ে যাওয়ার সময় অটোরিক্সা চালক চিৎকার করলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন অটোরিক্সাটি উদ্ধার করে। চালককে হাসপাতালে ভর্তি করে দেয় এবং অটোররিক্সাটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয় । এ বিষয়ে শেরপুর থানা পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, আমরা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেছি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।