বগুড়ায় মোটর মালিক গ্রুপের নিয়ন্ত্রণ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় পৃথক ৩টি মামলা

150

আবু সাইদ হেলাল স্টাফ রিপোর্টার

বগুড়ায় মোটর মালিক গ্রুপের নিয়ন্ত্রণ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় পৃথক ৩টি মামলা হয়েছে। মামলা ৩ টির মধ্যে ২ টিতে  জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও  মালিক গ্রুপের সাবেক আহবায়ক মঞ্জুরুল আলম মোহনকে ও একটিতে মালিক গ্রুপের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে আসামী করা হয়েছে।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) চারমাথা বাসটার্মিনাল চত্বরে মোটর মালিক গ্রুপের নিয়ন্ত্রণ নিয়ে দুই পক্ষের সংঘর্ষের সময় পুলিশ কনস্টেবল রমজান আলীকে ছুরিকাঘাতসহ সরকারি কাজে বাধা প্রদানের ঘটনায় উপ-শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ নান্নু খান বাদী হয়ে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনসহ ৬ জনের নাম উল্লেখ করে আড়াইশ নেতাকর্মীর নামে মামলা করেছে।

অপরদিকে পেট্রল পাম্প ভাঙচুর, বাস ভাঙচুরের অভিযোগে মঞ্জুরুল আলম মোহনের পক্ষে তার ছোট ভাই মশিউল আলম দীপন বাদী হয়ে আমিনুল ইসলামকে প্রধান আসামি করে ৩৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এছাড়াও মটর মালিক গ্রুপের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাদী হয়ে তার অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ এনে আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল আলম মোহনকে প্রধান আসামি করে ৫২ জনের নাম উল্লেখ করে দেড় শতাধিক নেতা কর্মীর নামে আরেকটি মামলা করেছেন।
বুধবার বগুড়ার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর এতথ্য নিশ্চিত করেছেন।