বেনাপোলে ভাগ্নীকে উত্যক্তের প্রতিবাদে মামাকে ছুরিকাঘাত

134

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে ভাগ্নীকে উত্যক্তের প্রতিবাদ করায় বকাটের ছুরিকাঘাতে রকি(২২) নামে এক যুবক গুরুতর জখম হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তী করেছে।

বুধবার(১৭মার্চ) রাত ৮ টার দিকে বেনাপোল পৌরসভার ভবারবেড়র গ্রামের পাশে বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

আহত রকি বেনাপোল পৌরসভার ভবারেবড় গ্রামের রবিউলের ছেলে এবং অভিযুক্ত বকাটে ইয়ামিন বেনাপোলের বড়আঁচড়া গ্রামের শফির ছেলে।

এদিকে এ ঘটনায় আহত রাকিবের মা মিরা বেগম তিনজনকে আসামী করে বেনাপোল পোর্টথানায় ইভটিজিং ও হত্যা প্রচেষ্টা মামলা দায়ের করলে পুলিশ ইয়ামিনকে গ্রেফতার করেছে।

অনান্য আসামীরা হলেন, বেনাপোলের ভবারবেড় গ্রামের শাহিনের ছেলে সৌরভ (২০) ও বাবলার ছেলে সাজ্জাদ হোসেন(১৯)।

পুলিশ ও গ্রামবাসী সুত্রে জানায়, বেনাপোলের ভবারবেড় গ্রামের নবম শ্রেনীতে পড়ুয়া এক কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রায় উক্তত্ব করতো বকাটে যুবক ইয়ামিন। এঘটনায় কিশোরী বাড়িতে উক্তত্বের কথা জানায়। এসময় তার মামা রকি বুধবার সন্ধ্যায় বাইপাস সড়কে ইয়ামিনকে পেয়ে নিষেধ করলে পরস্পরের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বকাটে ইয়ামিন ও তার দুই সহযোগী রকির উপর আক্রমণ চালায়। এসময় ইয়ামিনের দুই বন্ধু রকিকে ধরে রাখে আর ইয়ামিন রকির বুকে চুরিকাঘাত করে তারা পরে পালিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা রকিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এসময় ক্ষুব্ধ গ্রামবাসী ইয়ামিনকে গণধোলায় দিয়ে পুলিশে সোপর্দ করে।

বেনাপোল পোর্টথানা পুলিশের সহকারী উপপরিদর্শক( এএসআই) আতিয়ার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, অনান্য দুই আসামীকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।।