পলাশবাড়ীতে চাচা কর্তৃক ভাতিজির নগ্ন ভিডিও ধারন করে দিনের পর দিন ধর্ষণ

165

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ীতে চাচা কর্তৃক ভাতিজির নগ্ন ভিডিও ধারন করে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ ওঠেছে। ঘটনাটি ঘটেছে পলাশবাড়ী পৌর শহরের জামালপুর মুন্সি পাড়া গ্রামে। এজাহার সূত্রে ও এলাকাবাসী জানান, পৌর শহরের জামালপুর গ্রামের আব্বাছের ছেলে পলাশবাড়ী আদর্শ ডিগ্রি কলেজের পিয়ন সাবেক যুবদল নেতা আজাদুল ইসলাম কয়েক মাস আগে তার আপন চাচাতো ভাইয়ের মেয়ে ষষ্ঠ শ্রেণি পড়ুয়া নাবালিকা ভাজিতিকে জোর পূর্বক স্থানীয় পানের বরজে নিয়ে ধর্ষণ করে।

এসময় ধর্ষক আজাদুল কৌশলে ধর্ষণের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে। ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে একাধিকবার ধর্ষণ করেন। এরই ধারাবাহিকতায় ২৫ মার্চ ধর্ষণের বিষয়টি জানা জানি হলে এলাকাবাসীর মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। পরে ধর্ষক আজাদুলের বিচার ও শাস্তির দাবীতে বিক্ষুদ্ধ এলাকাবাসী বিক্ষোভ প্রদর্শন করেন। এ ব্যাপারে ধর্ষক আজাদুলের সাথে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে ধর্ষিতার মা বাদী হয়ে পলাশবাড়ী থানায় একটি এজাহার দাখিল করেন। বিক্ষুদ্ধ এলাকাবাসী জানান, ঘটনার পর থেকে একটি প্রভাবশালী মহল বিষয়টি রফাদফার চেষ্টা অব্যাহত রেখেছে।