বগুড়ায় তাকবীর হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

159

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাকবীর ইসলাম খান হত্যা মামলার মূল আসামী আব্দুর রউফসহ সকল আসামীদের দ্রুত গ্রেফতার এবং হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইবুনালের মাধ্যমে ফাঁসির রায় কার্যকর করার দাবীতে মানববন্ধন করা হয়েছে। রোববার(৪ এপ্রিল) বেলা ১২টার দিকে শহরের সাতমাথায় বগুড়া জেলার সচেতন অভিভাবক ও শিক্ষার্থীরা এই মানববন্ধনের আয়োজন করে।

এতে উপস্থিত ছিলেন নিহতের মা মোছা. আফরুজা ইসলাম। তিনি বলেন, আমার ছেলেকে বিনা অপরাধে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমার ছেলে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে ছাত্র রাজনীতি করে আসছে । সে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছে। প্রশাসনের কাছে আমার জোর দাবী যারা তাকে হত্যা করেছে তাদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির রায় কার্যকর করা হক।

এসময় উপস্থিত আরও ছিলেন তাসলিমা ইসলাম, গোলাপী বেগম, মলি ইসলাম, রুমি খাতুন, ডা: সাফি খান, শাহাদুজ্জামান, আব্দুল্লাহ, হাবিব, জয়, শাফিন, রেজওয়ান, সাজিদ, সিজান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মুল আসামী সরকারি আজিজুল হক কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ সহ যারা এই হত্যাকান্ডের সাথে জড়িত তাদের গ্রেফতার করে হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইবুনালের মাধ্যমে ফাঁসির রায় কার্যকর করা হক।