বগুড়ার শেরপুরে ট্রাক চাপায় ১ সিএনজি যাত্রী নিহত : আহত ৩

126

মোঃ জাকির হোসেন (শেরপুর) বগুড়া প্রতিনিধি

বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার মধ্যে সংঘর্ষে মিজানুর রহমান (৩৫)এক যাত্রী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন যাত্রী।
২৩ এপ্রিল ( শুক্রবার) বিকাল অনুমান ৬টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের দশমাইল নামক স্হানে ঢাকা- বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটানায় নিহত যাত্রী মিজানুর রহমান উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলী এলাকার আবু তালেবের ছেলে।
দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিসে একটি দল ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার ও দ্রুত আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন এই তথ্য নিশ্চিত করে বলেন,বগুড়া থেকে ০৪ জন যাত্রী নিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশা শেরপুর শহরের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি পথিমধ্যে মহাসড়কের উক্ত স্হানে পৌঁছিলে একই দিক থেকে আসা ঢাকাগামী একটি মালবাহী ট্রাক পিছন থেকে অটোরিকশাটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সার যাত্রী মিজানুর রহমান মৃত্যু হয়। এছাড়া দুর্ঘটনায় আহত অন্যান্যদেরকে দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তিনি আরও জানান,নিহত ব্যক্তির লাশ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।