বগুড়ার শেরপুরে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

151

মোঃ জাকির হোসেন,শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের চকখানপুর পোড়াঘাটি গ্রামের বাঙালি নদীর তীরবর্তী বাঁশঝাড়ের ফাঁকা জায়গায় অজ্ঞাতনামা এক যুবকের লাশ পাওয়া গেছে।

জানা যায়, ২ মে রবিবার দুপুর ১ টার দিকে স্থানীয় চক কল্যাণী গ্রামের দুজন মহিলা প্রথমে লাশটি দেখে চেঁচামেচি শুরু করলে অন্যান্যরা এগিয়ে এসে লাশটি দেখতে পায় এবং পুলিশ প্রশাসনকে খবর দেয়।

নিহতের পরিচয় এখনো জানা যায়নি তবে তার বয়স আনুমানিক ১৮ বছর বলে ধারনা করা হচ্ছে। বেলা ২টার সময় শেরপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে।এসময় তার পরনে ছিলো নীল গেঞ্জি ও কালো জিন্সের প্যান্ট। গলায় গামছা দিয়ে পেচাঁনো ছিলো। পুলিশের ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ গাজিউর রহমান, অফিসার ইনচার্জ ইন্সপেক্টর তদন্ত, এবং আই আবদুস সালামসহ শেরপুর থানার অনেকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তার পরিচয় উদঘাটন পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের তৎপরতা চালিয়েছে শেরপুর থানা পুলিশ।
এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে পরিচয় জানার চেষ্টা চলছে লাশ মর্গে পাঠানো হবে এবং তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।