কাহালুর দূর্গাপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

120

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত বগুড়ার কাহালুর দূর্গাপুর বাজারে অত্র ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে সভাপতিত্ব করেন দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও দূর্গাপুর ইউ পি চেয়ারম্যান বদেরুজ্জামান খান বদের।
উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও বগুড়া জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মনসুর রহমান মুন্নু।
দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন এর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও বগুড়া জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন রহমান (শিমা), সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য, কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ,
সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও উপজেলা আওয়াামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ আলহাজ্ব এ এন এম আহছানুল হক, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সদস্য তৌহিদুল করিম কল্লোল, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও উপজেলা আওয়াামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব ডাঃ আব্দুল হাকিম, প্রস্তুতি কমিটির সদস্য ও নারহট্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন তালুকদার বেলাল প্রমূখ।
সম্মেলনে উপস্থিত ছিলেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য, জামগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও জামগ্রাম ইউ পি চেয়ারম্যান প্রভাষক মনোয়ার হাসেন খোকন, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মিঠু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী টনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুল ইসলাম খোকন, উপজেলা কুষকলীগের সাধারণ সম্পাদক অঞ্জন কুমার প্রামানিক, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মান্নান (বাদল), সাধারণ সম্পাদক আবু সাঈদ কুদরী সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। এ রির্পোট লেখা পর্যন্ত সম্মেলনে ২য় অধি্েবশন চলছিল।