বগুড়ায় স্কুল শিক্ষকের পায়ের রগ কেটে দিয়েছে দূর্বৃত্তরা

260

বগুড়ার সারিয়াকান্দিতে এক স্কুলশিক্ষকের দুই পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা । ওই শিক্ষককে বৃহস্পতিবার সকালে অচেতন অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে বৃহস্পতিরার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ভুক্তভোগী সাইফুল ইসলাম শফিকুল (৫৫) নামের ওই শিক্ষক সারিয়াকান্দি উপজেলার মাঝবাড়ী গ্রামের মৃত হাইতুল্যা প্রামানিকের ছেলে এবং গাবতলী উপজেলার দুর্গাহাটা বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

পুলিশ জানায়, শফিকুল বুধবার সকালে তার বগুড়া শহরের নারুলীর বাসা থেকে বের হয়ে দুর্গাহাটা বালিকা বিদ্যালয়ে যান। সারাদিন তিনি দুর্গাহাটা এলাকাতেই ছিলেন। রাতে তিনি আর বাড়ি ফেরেননি।

বৃহস্পতিবার ভোরে মাঝবাড়ী গ্রামের কয়েকজন ব্যক্তি মাছ ধরতে যাওয়ার পথে তালদহ মাঠে কাঁচা রাস্তার ওপর দু’পায়ের রগ কাটা এবং মাথায় আঘাতপ্রাপ্ত শফিকুলকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন।

সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর সহায়তায় শফিকুলকে উদ্ধার করে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঘটনাস্থল পরিদর্শনকারী সারিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব হাসান জানান, স্থানীয় বাসিন্দাদের কাছে সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি অজ্ঞান থাকায় এই হামলার প্রকৃত কারণ এবং হামলাকারীদের সম্পর্কে তেমন কিছু জানা যায়নি।