বগুড়ায় অসহায় শিল্পী কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে কন্ঠশিল্পী জাহিদুল ইসলামকে আর্থিক সহায়তা প্রদান

274

রাশেদ স্টাফ রিপোর্টার

বাংলাদেশ অসহায় শিল্পী কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে অসহায় শিল্পীদের মাঝে সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার (১২জুন) বেলা ১১টার দিকে বগুড়া শহরের বিসিক শিল্পনগরী অস্থায়ী কার্যালয়ে কণ্ঠশিল্পী জাহিদুল ইসলাম জাহিদকে নগদ অর্থ প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আলোকিত বগুড়ার নির্বাহী পরিচালক অ্যাডভোকেট ফেরদৌসী আক্তার রুনা।

সংস্থার চেয়ারম্যান জনাব নুরুন্নবী হকের সভাপতিত্বে, ব্যবস্থাপনা পরিচালক আনিছুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক খন্দকার সাইফুল ইসলাম ও প্রধান উপদেষ্টা চিত্রনায়ক যুবরাজ খান।

এসময় তিনি বলেন একজন শিল্পী জাতির দর্পন। তার প্রতিভা দ্বারা সমাজের উপযোগীরুপে পু‌রোপুরি একজন মানুষ হিসেবে বিশেষ সহায়ক। এ সমাজে একজন শিল্পীর ভূমিকা অনস্বীকার্য। তারা অস্বচ্ছল হলে এ জাতি অনেক পিছিয়ে পড়বে। এ বিবেচনার ভিত্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা প্রশাসনের মাধ্যমে অ-স্বচ্ছল শিল্পীদের মাঝে অর্থ প্রদান করেছেন। সরকারের পাশাপাশি আমাদেরও উচিৎ শিল্পীদের জন্য ভাবা। এ চিন্তা -চেতনা থেকে অ-স্বচ্ছল শিল্পীদের জন্য বাংলাদেশ অসহায় শিল্পী কল্যাণ ট্রাস্ট গঠন করা হয়েছে। যা হবে অ-স্বচ্ছল ও অসহায় শিল্পীদের এক আলোর দিশারী।

এতে আরও উপস্থিত ছিলেন জনাব সামিনুর ইসলাম সুমন (পরিচালক অর্থ বিষয়ক), লাকি আক্তার (পরিচালক আইন বিষয়ক) আফরোজা হক (পরিচালক মহিলা বিষয়ক), জুই আক্তার (পরিচালক সমাজ কল্যাণ), সদস্য মাসুদ করিম প্রমুখ।।