সারিয়াকান্দি পৌর মেয়র মতি সহ সকল কাউন্সিলরের শপথ গ্রহন

180

শিবলী সরকার,সারিয়াকান্দি(বগুড়া)সংবাদ দাতাঃ বগুড়ার সারিয়াকান্দি পৌরসভার নবনির্বাচিত মেয়র মতিউর রহমান মতি সহ পৌরসভার ৯ জন সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত নারী আসনের ৩ জন কাউন্সিলর শপথ নিয়েছেন।

সোমবার ০৮ ফেরুয়ারি বেলা ৩টায় বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এই শপথ করানো হয়। এ সময় রাজশাহী বিভাগের ছয়টি জেলার ১৯ পৌরসভার নবনির্বাচিত মেয়র এবং ১৭১ জন সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত নারী আসনের ৫৭ জন কাউন্সিলর এই শপথে অংশ নেন। সবাইকে শপথ পাঠ করান অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর।

সারিয়াকান্দি পৌরসভার মেয়র মতিউর রহমান মতি সহ পৌরসভার নবনির্বাচিত সাধারণ কাউন্সিলর ১নং ওয়ার্ড মিলন প্রাং, ২নং ওয়ার্ড খোরশেদ আলোম, ৩নং ওয়ার্ড বজলুর রহমান, ৪নং ওয়ার্ড আপেল মিয়া, ৫নং ওয়ার্ড মামুন রশিদ মামুন, ৬নং ওয়ার্ড মুনজু মিয়া, ৭নং ওয়ার্ড শিতাবুল ইসলাম, ৮নং ওয়ার্ড মেহেদী হাসান, ৯নং ওয়ার্ড ফজলুল করিম।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১নং ওয়ার্ড রিনা বেগম, ২নং ওয়ার্ড শেফালী বেগম, ৩নং ওয়ার্ড আলেফা বেগমকে শপথ করানো হয়।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেছেন, মানুষ ভালবেসে আপনাদের প্রতি আস্থা রেখে আপনাদের নির্বাচিত করেছেন। দায়িত্ব পালনের সময় মানুষের সেই আস্থার যেন প্রতিফলন ঘটে। বর্তমান সরকার স্থানীয় সরকারকে অনেক গুরুত্ব দিয়ে আসছে। সৎ ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করলে মানুষের আস্থার প্রতিফলন ঘটবে।